1. news@panchakhandaeye.com : পঞ্চখণ্ড আই : পঞ্চখণ্ড আই
  2. info@www.panchakhandaeye.com : পঞ্চখণ্ড আই :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
আরাফাতের ময়দান ‘লাব্বাইক’ ধ্বনিতে মুখরিত চিনিকাণ্ডে টক অব দ্য বিয়ানীবাজার | উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের পথে পা দিল বাংলাদেশ সিলেটে টিলাধসে স্বামী-স্ত্রী সন্তান নিহত বিষয়ভিত্তিক প্রশিক্ষণ একটা সঞ্জীবনী শক্তি : অধ্যক্ষ হাবিবুর রহমান বিয়ানীবাজার শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো আজাদ চৌধুরী একাডেমি সিলেটের ইতিহাসে ভারতীয় চিনির সবচেয়ে বড় চালান জব্দ জিলহজ মাসের চাঁদ দেখা গেছে, ১৭ জুন ঈদুল আজহা ভ্রমণ ও সেনজেন ভিসায় পর্তুগালে অভিবাসন সুবিধা বন্ধ হবিগঞ্জের দুই উপজেলায় বিএনপির বহিষ্কৃত দুই নেতা চেয়ারম্যান নির্বাচিত

বিয়ানীবাজার উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যারা

পঞ্চখণ্ড আই ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১২০ বার পড়া হয়েছে

পঞ্চখণ্ড আই ডেস্ক : ভোট গণনা শেষে বিয়ানীবাজার উপজেলায় হেলিকপ্টার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব-কে চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষণা করা হয়। একইসাথে বই প্রতীকের প্রার্থী মাওলানা আব্দুল্লাহ আল মামুন খান-কে ভাইস চেয়ারম্যান পদে ও বল প্রতীকের প্রার্থী জেসমিন নাহার-কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

২৯ মে, বুধবার বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার তপন জ্যোতি অসীম রাত নয়টার দিকে উপজেলা পরিষদের অস্থায়ী নিয়ন্ত্রণকক্ষ থেকে এই ফলাফল ঘোষণা করেন। এই উপজেলায় ভোট পড়েছে ৩৩ দশমিক ৫৭ শতাংশ।

বিয়ানীবাজার উপজেলায় চেয়ারম্যান পদে নয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পদের প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাশেম পল্লব হেলিকপ্টার প্রতীকে ২০ হাজার ১৯৩ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী যুবলীগ নেতা ও লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গৌছ উদ্দিন শালিক পাখি প্রতীকে ১৮ হাজার ৫৯০ ভোট পেয়েছেন। এছাড়া ভোট প্রাপ্তির ক্রমানুসারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ১১১ ভোট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান টেলিফোন প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৯৫৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. জাকির হোসেন সুমন কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৬৬৩ ভোট, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান জামাল হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৪৫১ ভোট, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও জেলা শাখার সদস্য আব্দুল বারী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১ হাজার ২৯১ভোট, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকারি কলেজের সাবেক সহসভাপতি জাকির হোসেন কই মাছ প্রতীকে পেয়েছেন ১ হাজার ২৭৬ ভোট ও প্রভাষক জহির উদ্দিন ঘোড়া প্রতীকে পেয়েছেন ৯২৪ ভোট।

বিয়ানীবাজার উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আট প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই পদে মাওলানা আব্দুল্লাহ আল মামুন খান বই প্রতীকে ২৩ হাজার ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী আশরাফুল হক রুনু বৈদ্যুতিক প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২৪১ ভোট। ভোট প্রাপ্তির ক্রমানুসারে মো: খালেদুর রহমান উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৫৬৩ ভোট, মো: জসিম উদ্দিন টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৭ হাজার ০৬৮ ভোট, সায়দুল ইসলাম মাইক প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৩৪৫ ভোট, মো: জামাল আহমদ টিয়াপাখি প্রতীকে পেয়েছেন ৫ হাজার ০২০ ভোট, লায়ন সুহেল আহমদ রাশেদ চশমা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৮৬৭ ভোট ও আফজাল হোসেন পলাশ তালা প্রতীকে পেয়েছেন ২ হাজার ১৬৭ ভোট।

বিয়ানীবাজার উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই পদে জেসমিন নাহার বল প্রতীকে ২৮ হাজার ৯৮৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী হাসিনা আক্তার হাঁস প্রতীকে ২৬ হাজার ৩৫৬ ভোট পেয়েছেন। এছাড়া জাহানারা বেগম কলস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৭৭৭ ভোট ও রোমানা আফরোজ বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৮০৬ ভোট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট