1. news@panchakhandaeye.com : পঞ্চখণ্ড আই : পঞ্চখণ্ড আই
  2. info@www.panchakhandaeye.com : পঞ্চখণ্ড আই :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
আরাফাতের ময়দান ‘লাব্বাইক’ ধ্বনিতে মুখরিত চিনিকাণ্ডে টক অব দ্য বিয়ানীবাজার | উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের পথে পা দিল বাংলাদেশ সিলেটে টিলাধসে স্বামী-স্ত্রী সন্তান নিহত বিষয়ভিত্তিক প্রশিক্ষণ একটা সঞ্জীবনী শক্তি : অধ্যক্ষ হাবিবুর রহমান বিয়ানীবাজার শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো আজাদ চৌধুরী একাডেমি সিলেটের ইতিহাসে ভারতীয় চিনির সবচেয়ে বড় চালান জব্দ জিলহজ মাসের চাঁদ দেখা গেছে, ১৭ জুন ঈদুল আজহা ভ্রমণ ও সেনজেন ভিসায় পর্তুগালে অভিবাসন সুবিধা বন্ধ হবিগঞ্জের দুই উপজেলায় বিএনপির বহিষ্কৃত দুই নেতা চেয়ারম্যান নির্বাচিত

বিয়ানীবাজার উপজেলার ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে আছে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের প্রার্থী রুনু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৮৪ বার পড়া হয়েছে

পঞ্চখণ্ড আই ডেস্ক:
বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চষে বেড়াচ্ছেন উদীয়মান তরুণ ব্যক্তিত্ব আশরাফুল হক রুনু। যিনি করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের দুয়ারে দুয়ারে ঘুরেছেন। আর এখন ঘুরছেন ভোটের জন্য ভোটারদের দুয়ারে দুয়ারে।

আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন। গণমানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে আশরাফুল হক রুনু বিশ্বস্থতার সাথে জনকল্যাণমূলক বিভিন্ন কাজের মাধ্যমে নিরাপদ এবং জনবান্ধব নেতা হিসেবে নিজেকে মাঠে নিয়ে এসেছেন।

এদিকে নির্বাচনের আর দুদিন বাকি। সাধারণ ভোটাররা বিশ্লেষণ করছে, মানুষ কার কাছে নিরাপদ? কে বেশি উন্নয়ন করতে পারবে? এরূপ আলোচনা ভোটারদের মুখে মুখে সর্বত্র শোনা যাচ্ছে। সবশেষে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের উপর আস্থা রাখার কথা ভাবছে বিয়ানীবাজার উপজেলার সাধারণ মানুষ।

আশরাফুল হক রুনু হলেন হলেন বিয়ানীবাজার ক্রীড়াঙ্গনের প্রবীন ক্রীড়াবিদ ও রেফারি মরহুম বদরুল হকের সন্তান ও বহুল পরিচিত সাংবাদিক শরীফুল হক মঞ্জুর ছোট ভাই। বৈদ্যুতিক বাল্ব প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হক রুনু বিয়ানীবাজার পৌরসভার একমাত্র প্রার্থী। তিনি পারিবারিকভাবে একজন অমায়িক, নম্র ভদ্র পরোপকারী মানুষ হিসেবে ইতোমধ্যে উপজেলাব্যাপী পরিচিতি লাভ করেছেন।

সরেজমিন ঘুরে দেখা গেছে, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হক রুনু ইতোপূর্বে আর্তমানবতার সেবায় কাজ করেছেন। তিনি এ সময়ের সাহসী একজন ছাত্রনেতা হিসেবে নির্বাচনে অংশগ্রহন করছেন। আসন্ন নির্বাচনে তার বিজয় শতভাগ নিশ্চিত হবে বলে মনে করছেন প্রবীণ রাজনীতিবীদ ও এলাকার সচেতন মহল। সর্বোপরি সাধারণ ভোটারদের মাঝে তিনি নিরাপদ মানুষ হিসেবে নির্বাচিত হলে ভালো হবে এমনটি গুঞ্জন শোনা যাচ্ছে।

আশরাফুল হক রুনুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জনগণের ভালবাসাকে পূঁজি করে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে আমার পারিবারিক এবং উচ্চ পর্যায়ের দাপ্তরিক সু-সম্পর্কের মাধ্যমে বিয়ানীবাজারবাসীর উন্নয়নে কাজ করতে পারবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে সেবাকেন্দ্র চালুর মাধ্যমে মানুষের দোঁড়গোড়ায় সরকারের বিদ্যমান সেবা পৌঁছে দেব এবং জনগণের প্রত্যাশা অনুযায়ী একটি আদর্শ উপজেলা গড়ার অংশীদার হবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট